1 ad

EU নিষেধাজ্ঞার দুই বছর আগে রবিবার শীতের সময়ে ফিরে যাওয়ার ঘড়িগুলি

EU নিষেধাজ্ঞার দুই বছর আগে রবিবার শীতের সময়ে ফিরে যাওয়ার ঘড়িগুলি
গ্রীক নাগরিকরা, ইউরোপীয় ইউনিয়নের অন্যান্য সমস্ত জাতির এবং আরও অনেক বিশ্ববাসীর লোকেরা, ২ October শে অক্টোবর, রবিবার ভোরের দিকে তাদের ঘড়িগুলি শীতের সময়ে ফিরে আসবে।
পূর্ব ইউরোপীয় গ্রীষ্মকালীন সময় (EEST) এ, 04:00 এ গ্রিসের ঘড়িগুলি আবার ফিরে আসবে 03:00, আমাদের একটি মূল্যবান অতিরিক্ত ঘুমের প্রস্তাব দেয় এবং বসন্তে আমরা যে "হারিয়েছি" তার ঘন্টাটি পুনরুদ্ধার করে!
যাইহোক, গ্রীকদের তাদের ঘড়িগুলি পরিবর্তন করতে হবে এমন এটি শেষ বারের মধ্যে একটি হতে পারে, কারণ ২০২১ সালের শুরু থেকে, প্রতিবছর দু'বার তার ঘড়ি পরিবর্তন বন্ধ করার ইউরোপীয় ইউনিয়নের সিদ্ধান্ত কার্যকর হবে।
গত বছর প্রকাশিত এক সিদ্ধান্ত অনুসারে, সমস্ত ইইউ সদস্য দেশকে তাদের ঘড়ি পরিবর্তন করা বন্ধ করতে হবে বৈজ্ঞানিক প্রমাণের ভিত্তিতে একটি বড় বিপরীতে, এই পরিবর্তনগুলি অনেক ক্ষেত্রেই মানুষের স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব ফেলেছে।
তবে, ইউরোপীয় কমিশনের সভাপতি জিন ক্লোড জংকার ইউরোপীয় সংসদে তাঁর ২০১ State সালের ইউনিয়ন স্টেটের সময় বলেছেন যে বিষয়টি স্থায়ী গ্রীষ্ম বা স্থায়ী শীতের সময়ের মধ্যে নির্বাচনের অনুমতি দেওয়ার কারণে সদস্য দেশগুলির সিদ্ধান্ত নেবে।
যদি এটি প্রয়োগ করা হয়, তবে এই ব্যবস্থাটি ইউরোপের নাটকীয়ভাবে সময় অঞ্চলগুলিকে পরিবর্তন করতে পারে কারণ আমরা তাদের বেশ কিছু সময়ের জন্য জানি।
ইইউতে বর্তমানে তিনটি পৃথক সময় অঞ্চল বিদ্যমান।
সমন্বিত ইউনিভার্সাল সময় অনুসারে তিন সদস্য দেশ, মধ্য ইউরোপীয় সময় অনুসারে সতেরোটি দেশ এবং পূর্ব ইউরোপীয় সময় অনুসারে নয়টি জাতি রয়েছে যার মধ্যে গ্রিস এবং সাইপ্রাস রয়েছে।

No comments

Powered by Blogger.